এভাবেই বয়স বেড়ে যায়
- জাবেদ এ ইমন ২৮-০৪-২০২৪

প্রতিদিন, দিন আসে দিন যায়
দিন শেষে রাত আসে, রাত চলে যায়
এভাবেই বয়স বেড়ে যায়।

এভাবেই বয়স বেড়ে যায়
ইচ্ছা-অনিচ্ছার দৃশ্যগুলো দেখে দেখে,
বলতে চাওয়া কথাগুলো অব্যক্ত রেখে ।

এভাবেই বয়স বেড়ে যায়
প্রতিদিন সুখ খুঁজে খুঁজে,
একেকটি রাত শেষে হয় স্বপ্নে চোখ বুজে ।

এভাবেই বয়স বেড়ে যায়
সুখ শেষে দুঃখ আসে হায়
দিন কেটে যায়, না পাওয়ার বেদনায় ।

হ্যাঁ এভাবেই বয়স বেড়ে যায় ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।